fbpx
skip to Main Content


মা ও শিশুর যত্ন কখনো কখনো একটা নিঃসঙ্গ যাত্রার মত মনে হতে পারে। এমনকি যখন আপনি বুঝতে পারেন আপনার মত আশে পাশে আরও অনেকে আছেন যারা এই কঠিন প্যারেন্টিং চ্যালেঞ্জ এর মধ্যে দিয়ে যাচ্ছেন কিন্তু সঠিক ভাবে ট্র্যাক করতে পারছেন না কিভাবে এই যাত্রা সফল করা যায়। আর ঠিক এজন্যই নিজের বন্ধুবান্ধব এবং পরিবারের বাইরে মাকে পথে যেতে সহায়তা করতে রয়েছে এই SMARTMOM Blog প্ল্যাটফর্ম,যেটি বাংলা ভাষাভাষীদের জন্য সবচেয়ে সময়োপযোগী, তথ্য-বহুল এবং বস্তুনিষ্ঠ ওয়েবপেজ গুলোর মধ্যে একটি ।

এটি যেমন আপনার অভিভাবকত্বের যাত্রা সহজ করার জন্য পরিকল্পনা এবং গর্ভাবস্থায় আপনার বিভিন্ন প্রশ্নের সমাধান করার জন্য উপাদান ও সরঞ্জামগুলির একটি ভাণ্ডার , একই সাথে এখানে বাস্তব জীবনের মায়েরা তাদের নিজস্ব প্যারেন্টিং ভ্রমণের নানা বিষয় গুলোঃ যেমন মায়ের স্বাস্থ্য, শিশুর পুষ্টি, মা শিশুর রোগ এবং তা থেকে প্রতিরোধের উপায়, গর্ভকালীন যত্ন এবং সচেতনতা, শিশুর টীকা ইত্যাদি সম্পর্কিত নানান তথ্য সর্বজনীনভাবে ভাগ করে নেবার একটি মাধ্যম ।

তাই বলা যায় ,কঠিন চ্যালেঞ্জ থেকে শুরু করে আধুনিক সময়ের মাতৃত্বকালীন আনন্দময় মুহুর্তগুলিতে মা শিশুর জীবন সার্থক করে তোলার জন্য এই প্ল্যাটফর্মটি হতে পারে আপনার সহায়ক বন্ধু।

error: Content is protected !!